রেশন কার্ড থাকলেই ৪৫০ টাকায় গ্যাস সিলিন্ডার সহ মিলবে, Gas Cylinder Big Update Today 2024

Gas Cylinder Big Update Today 2024 – রেশন কার্ড থাকলে জনগণের বিশাল বড় সুবিধা দিচ্ছে সরকার। ৪৫০ টাকার গ্যাস এবার গ্যাস সিলিন্ডারের জন্য কোনরকম টাকা পয়সা দিতে হবে না। এলপিজি গ্যাস বিনামূল্যে পাবেন ১০টি গ্যাস সিলিন্ডার। শুধুমাত্র এর রেশন কার্ড থাকলেই এই সুবিধা পেতে চলেছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

১ বছরের ১০টি গ্যাস সিলিন্ডার কিভাবে নিতে পারবেন। কি কি কাগজপত্র জমা করতে হবে এবং কোথায় জমা করতে হবে সমস্ত কিছু বিষয় এই প্রতিবেদনের নিচে স্টেপায় স্টেপ আলোচনা করা হয়েছে। Gas Cylinder Big Update Today 2024

আমরা প্রত্যেকেই জানি এলপিজি সিলিন্ডারের দাম ৯২৯ টাকা সেখানে ১৪.২ কেজি গ্যাস থাকে। এর সাথে সাথে ৩৮০ টাকা সরাসরি তুর্কি হিসেবে একাউন্টে পাঠিয়ে দেয় সরকার। কিন্তু লোকসভা ভোটের আগে বিশাল বড় ঘোষণা করে দিল।

বিজেপি সরকার বাংলায় ক্ষমতায় এসে গেলে রাজস্থানে মত যেভাবে ৪৫০ টাকার গ্যাস সিলিন্ডার দেবে এবং এছাড়াও অন্যদিকে যুব তৃণমূল সভাপতি অভিষেক ব্যানার্জি জবাব দিয়ে বলল জনসাধারণ কে বিনামূল্যে দম থাকলে গ্যাস দিক বিজেপি সরকার।

LPG Cylinder মিলবে বছরে দশটি কিন্তু বিপিএল এবং থাকতে হবে তালিকাভুক্তিতে। কিন্তু ইন্দ্রজোট সরকার বিনামূল্যে গ্যাস সিলিন্ডার দিব বলে জানা গেছে। জনসাধারণকে ভোট নেওয়ার আশায় ভুল বা ভুয়া প্রতিশ্রুতি দিয়ে চলে যাচ্ছে।

Gas Cylinder Big Update Today 2024

Whatsapp গ্রুপ Join Now
টেলিগ্রাম গ্রুপ Join Now
নতুন চাকরির খবর Click Here

Leave a Comment