উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ে ক্লার্ক ও Asst পদে নিয়োগ, UBKV Job Recruitment 2024

UBKV Job Recruitment 2024 : পশ্চিমবঙ্গের সকল চাকরি প্রার্থীদের জন্য রয়েছে বিরাট বড় খুশির খবর। উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ে (UBKV) নতুন করে ক্লার্ক ও অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে পুরুষ ও মহিলা এখানে আবেদন নথিভুক্ত করতে পারবেন। তাহলে আর দেই কিসে তাড়াতাড়ি আবেদন করে ফেলুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

UBKV Job Recruitment 2024

উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয় কিভাবে আবেদন করবেন। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে। বয়স সীমা কি লাগবে। বেতন কত থাকবে। আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়াসহ বিস্তারিত তথ্য নিম্নে উল্লেখ করা হয়েছে। UBKV Job Recruitment 2024

পদের নাম – এখানে নতুন করে Junior Clerk, Technical Assistant, Field Assistant পদে নিয়োগ করা হবে।

বেতন সীমা দেখুন :
১) জুনিয়র ক্লার্ক পদে চাকরি হলে লেভেল 5 অনুযায়ী ২৭ হাজার ৫০০ টাকা বেতন প্রদান করা হবে শুরুতে।
২) টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদে চাকরি হলে লেভেল 8 অনুযায়ী ৩৫ হাজার ৮০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে প্রতিমাসে।

৩) ফিল্ড অ্যাসিস্টেন্ট পদে চাকরি হলে লেভেল 6 অনুযায়ী 30,300/- টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে চাকরিপ্রার্থীদের। এর পাশাপাশি চাকরিতে যুক্ত হয়ে গেলে বিভিন্ন সুযোগ-সুবিধা রয়েছে চাকরিপ্রার্থীদের জন্য।

বয়স সীমা কত : এখানে প্রতিটি পদের ক্ষেত্রে একই বয়স উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে বয়স থাকতে হবে তাহলে আবেদন নথিভুক্ত করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা : চাকরিপ্রার্থীদের যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস করে থাকতে হবে এর পাশাপাশি কম্পিউটার টাইপিং স্পিড মিনিটে ৩০ টি ওয়ার্ড তোলার গতি থাকতে হবে। যোগ্যতা বিষয়ে আরও বিস্তারিত তথ্য জানার জন্য অফিশিয়াল নোটিশটি ডাউনলোড করে দেখুন।

আবেদন পদ্ধতি : আগ্রহী সকল চাকরিপ্রার্থীদের আবেদন নথিভুক্ত করতে হবে শুধুমাত্র অফলাইনের মাধ্যমে। সর্বতম অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে আবেদন পত্রটি সংগ্রহ করে তার সঙ্গে যাবতীয় ডকুমেন্টস একত্রিত করে নিতে হবে। সর্বশেষে মুখ বন্ধ খামে সমস্ত ডকুমেন্টস ভরে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে।

আবেদনের শেষ তারিখ : আগামী ২৬ শে জুলাই ২০২৪ তারিখ পর্যন্ত চাকরি প্রার্থীরা বিজ্ঞপ্তি দেওয়া ঠিক নয় আবেদনপত্র সরাসরি জমা করতে পারবেন।

NotificationDownload
নতুন চাকরির খবরClick Here

Leave a Comment