রাজ্যে পৌরসভাতে নতুন করে কর্মী নিয়োগ চালু হয়েছে, WB Municipal Job Vacancy 2024

WB Municipal Job Vacancy 2024 – সকল চাকরি প্রার্থীর জন্য রয়েছে নতুন খুশির খবর। রাজ্যে নতুন করে পৌরসভার পক্ষ থেকে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে। পশ্চিমবঙ্গের ২৩ টি জেলা থেকে ছেলে ও মেয়ে উভয়েই আবেদন নথিভুক্ত করতে পারবেন। তাহলে আর দেরি না করে বিস্তারিত তথ্য দেখে আবেদন করুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

WB Municipal Job Vacancy 2024

পৌরসভায় কিভাবে আবেদন করবেন। কোন পদে নিয়োগ শুরু হয়েছে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি লাগবে। বয়স সীমা ও বেতন পরিকাঠামো কি রয়েছে। আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সহ বিস্তারিত তথ্য নিম্নে উল্লেখ করা হলো। WB Municipal Job Vacancy 2024

পদের নাম – পৌরসভায় নতুন করে একাউন্ট ম্যানেজার পদে নিয়োগ শুরু হয়েছে। আবেদন করার পূর্বে প্রতিবেদনটি প্রথম থেকে পড়ুন।

বেতন সীমা – আবেদন করার পরে চাকরি হলে মাসিক বেতন 26,000/- হাজার টাকা শুরুতে প্রদান করা হবে। এছাড়া বিভিন্ন সুযোগ-সুবিধা রয়েছে এই চাকরিতে।

বয়স সীমা কত – আবেদনকারী প্রার্থীদের বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। এর পাশাপাশি সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের যেভাবে বয়সের ছাড় দেওয়া হয় সেভাবে ছাড় থাকবে।

শিক্ষাগত যোগ্যতা – আগ্রহী চাকরিপ্রার্থীদের এখানে বিভিন্ন রকম যোগ্যতা উল্লেখ করা হয়েছে, তাই আপনাদের সুবিধার জন্য বিজ্ঞপ্তি ডাউনলোড করে যোগ্যতা বিষয়ে বিস্তারিত তথ্য দেখে আবেদন করুন।

আবেদন পদ্ধতি কিভাবে – সকল চাকরি প্রার্থীদের আবেদন জানাতে হবে অনলাইনের মাধ্যমে। এই প্রতিবেদনের নিচে এপ্লাই লিংক অপশন দেওয়া হয়েছে সেখানে ক্লিক করে সরাসরি চাকরিপ্রার্থীরা অনলাইনের মাধ্যমে বাড়িতে বসে নিজের মোবাইলে আবেদন করতে পারবেন।

নিয়োগ প্রক্রিয়া দেখুন – এখানে কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই চাকরিপ্রার্থীদের শর্ট লিস্ট তৈরি করে ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থী বাছাই করে চাকরিতে নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ – আগামী 20/08/2024 তারিখ পর্যন্ত সকল আবেদনকারী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন নথিভুক্ত করতে পারবেন।

Notice PdfDownload
নতুন চাকরি খবরClick Here

Leave a Comment