রাজ্যে জেলা পরিষদে নতুন কর্মী নিয়োগ শুরু হয়েছে, WB Zilla Parishad Job Vacancy 2024

WB Zilla Parishad Job Vacancy 2024 – পশ্চিমবঙ্গে সকল চাকরি জন্য রয়েছে নতুন খুশির খবর। জেলা পরিষদের পক্ষ থেকে নতুন করে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রাজ্যের যেকোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা খুব সহজে এখানে আবেদন নথিভুক্ত জানাতে পারবেন। তাহলে আর দেরি কিসের তাড়াতাড়ি আবেদন করে ফেলুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

WB Zilla Parishad Job Vacancy 2024

পশ্চিমবঙ্গের জেলা পরিষদে কিভাবে আবেদন করবেন। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা, বয়স, বেতন, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়ার সহ বিস্তারিত তথ্য নিম্নে উল্লেখ করা হয়েছে। WB Zilla Parishad Job Vacancy 2024

পদের নাম – HMO & AMO এ সমস্ত পদে জেলা পরিষদে আবেদন শুরু হয়েছে চাকরি প্রার্থীদের আবেদন করার পূর্বে প্রতিবেদনটি প্রথম থেকে শেষ ভালো করে পড়ুন।

মোট শূন্যপদ – ৩৮টি শূন্যপদে নিয়োগ।

বেতন সীমা – চাকরিতে নিযুক্ত হয়ে গেলে মাসিক বেতন শুরুতে ১৬,০০০/- হাজার টাকা বেতন প্রদান করা হবে। এছাড়াও পরবর্তীকালে বিভিন্ন সুযোগ-সুবিধা এবং বেতন বাড়ানোর সুযোগ রয়েছে।

বয়স সীমা – আবেদনকারী প্রার্থীদের বয়স হিসাব করতে হবে ০১ জানুয়ারি ২০২৪ তারিখ অনুযায়ী সর্বোচ্চ ৫০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের বয়সের ছাড় থাকবে জেলা পরিষদের চাকরিতে নিযুক্ত বা আবেদন করার জন্য।

শিক্ষাগত যোগ্যতা – আবেদন করার জন্য যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস ডিগ্রী অর্জন করে থাকতে হবে। এছাড়াও বিভিন্ন যোগ্যতা উল্লেখ করা হয়েছে। প্রতিটি যোগ্যতা বিষয়ে জানার জন্য অফিসিয়াল নোটিশ ফলো করুন।

নিয়োগ প্রক্রিয়া – সকল চাকরিপ্রার্থীর এখানে নিয়োগ করা হবে প্রথমে লিখিত পরীক্ষা এবং লিখিত পরীক্ষায় পাশ করার পরে যোগ্য প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। ইন্টারভিউ যে সকল চাকরি প্রার্থী সিলেক্ট হয়ে যাবে তাদের সরাসরি জেলা পরিষদে বিভিন্ন পদে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি – চাকরিপ্রার্থীদের কোনো রকম অনলাইন অথবা অফলাইনে আবেদন জানাতে হবে না। ইন্টারভিউ এর দিন আবেদন পত্রটি সঠিকভাবে ফিলাপ করে তার সঙ্গে প্রয়োজনীয় নথিপত্র যুক্ত করে নির্দিষ্ট সময়ের আগে ইন্টারভিউ এর স্থানে উপস্থিত হতে হবে।

আবেদনের শেষ তারিখ – আগামী ২৭/০৮/২০২৪ তারিখ পর্যন্ত চাকরি প্রার্থীরা আবেদনের সময় অথবা ইন্টারভিউ তারিখ পেয়ে যাবেন। বিস্তারিত তথ্য জানার জন্য অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে দেখুন।

NotificationDownload
নতুন চাকরি খবরClick Here

Leave a Comment