WBP পুলিশে নতুন নিয়োগ শুরু হয়েছে, অনলাইনে আবেদন, WBP New Job Recruitment 2024

WBP New Job Recruitment 2024 – পশ্চিমবঙ্গের সকল চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে নতুন বড় খুশির খবর। ওয়েস্ট বেঙ্গল পুলিশ (WBP) এর পক্ষ থেকে নতুন করে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রাজ্যের যেকোনো জেলা থেকে ছেলে ও মেয়ে প্রত্যেকেই এখানে আবেদন নথিভুক্ত করতে পারবেন অনলাইন এর মাধ্যমে। তাহলে আর দেরি কিসের তাড়াতাড়ি আবেদন করে ফেলুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

WBP New Job Recruitment 2024

ওয়েস্ট বেঙ্গল পুলিশে কিভাবে অনলাইনে আবেদন করবেন। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা, বয়স এবং আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সহ বিস্তারিত তথ্য আজকের এই প্রতিবেদনে স্টেপ বাই স্টেপ আলোচনা করা হয়েছে। WBP New Job Recruitment 2024

পদের নাম – WBP তে নতুন করে Senior Software Developer, Software Developer, System Administrator পদে নতুন কর্মী নিয়োগ শুরু হয়েছে। আবেদন করার পূর্বে প্রতিবেদনটির শেষ থেকে পড়বেন।

WBP New Job Recruitment 2024

বেতন সীমা – আবেদন করার পরে চাকরি হলে মাসিক বেতন শুরুতে ২৯,০০০/- হাজার টাকা বেতন প্রদান করা হবে। এর পাশাপাশি প্রতিটি পদে আলাদা আলাদা বেতন উল্লেখ করা হয়েছে।

আবেদন শুরু তারিখ – আগামী ০৮/০৮/২০২৪ তারিখ থেকে অনলাইনে আবেদন শুরু হয়েছে চাকরিপ্রার্থীরা খুব সহজে আবেদন করতে পারবেন বাড়িতে বসে নিজের মোবাইলে।

আবেদনের শেষ তারিখ – আগামী ২৩ শে আগস্ট ২০২৪ তারিখ পর্যন্ত সকল চাকরিপ্রার্থী আবেদন করতে পারবেন। ডেট শেষ হওয়ার আগে আবেদন প্রক্রিয়া কমপ্লিট করে রাখবেন। আবেদনের শেষে সার্ভার প্রবলেম হতে পারে।

বয়স সীমা – সরকারি বিজ্ঞপ্তিতে বয়স বিষয়ে কিছু উল্লেখ করা হয়নি কিন্তু এখানে 18 থেকে 45 বছর মধ্যে হলে আবেদন করা যাবে তবে অফিসিয়াল ওয়েবসাইটে কোনরকম বয়স উল্লেখ করা হয়নি।

আবেদন পদ্ধতি কিভাবে – পশ্চিমবঙ্গের সকল চাকরিপ্রার্থীদের আবেদন নথিভুক্ত জানাতে পারবেন অনলাইনের মাধ্যমে। অনলাইনে আবেদন করার জন্য এই প্রতিবেদনের নিচে এপ্লাইলিং অপশন দেওয়া হয়েছে সেখানে ক্লিক করে সরাসরি মোবাইলের অথবা কম্পিউটারে বাড়িতে বসে আবেদন করতে পারবে।

নিয়োগ প্রক্রিয়া – চাকরি প্রার্থীদের এখানে লিখিত পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে। লিখিত পরীক্ষায় যে সমস্ত প্রার্থী উত্তীর্ণ হবে তাদের প্র্যাকটিকাল টেস্ট নেওয়া হবে। সর্বশেষে ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থীদের নির্বাচন করা হবে।

NotificationDownload
Online ApplyClick Here
নতুন চাকরি খবরClick Here

Leave a Comment