অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোড শুরু ,WB ICDS Worker & Helper Admit 2024

WB ICDS Worker & Helper Admit 2024 – পশ্চিমবঙ্গে সকল চাকরি প্রার্থীর জন্য রয়েছে নতুন একটি বড় খুশির খবর। যে সকল চাকরিপ্রার্থী অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা পদে আবেদন করেছিলেন তাদের লিখিত পরীক্ষা নেওয়ার জন্য অ্যাডমিট কার্ড সংগ্রহ করে নিতে হবে। এডমিট কার্ড কিভাবে ডাউনলোড করবেন বিস্তারে তথ্য নিম্নে আলোচনা করা হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

WB ICDS Worker & Helper Admit 2024

অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা পদে এডমিট কার্ড ডাউনলোড করার জন্য কি কি ডকুমেন্টস লাগবে। কবে থেকে পরীক্ষা শুরু হবে এবং এডমিট কার্ড কবে থেকে ডাউনলোড করতে পারব অথবা সংগ্রহ করতে পারব বিস্তারিত দেখুন নিচে। WB ICDS Worker & Helper Admit 2024

পরীক্ষার তারিখ দেখুন- আগামী ০১/০৯/২০২৪ তারিখ সকাল ১১ টা থেকে ২ টা পর্যন্ত লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। এখন থেকে চাকরি প্রার্থীরা নিজেদের পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড করে রাখুন এবং কোথায় পরীক্ষা পড়েছে কোন সেন্টারে যেতে হবে বিস্তারিত।

অ্যাডমিট কার্ড ডাউনলোড দেখুন –
১) চাকরিপ্রার্থীদের সর্বোত্তম এপ্লিকেশন নম্বর বসিয়ে সার্চ করলে এডমিট কার্ড বেরিয়ে আসবে।
২) এছাড়াও নিজের বাবার নাম, কোন পোস্টে আবেদন করেছেন, জন্ম তারিখ, কোন সেন্টারে আবেদন করেছেন, গ্রাম পঞ্চায়েতের নাম বসিয়ে সার্চ অপশনে ক্লিক করলে এডমিট কার্ড বেরিয়ে আসবে।

৩) দুটি নিয়মে নিজের এডমিট কার্ড সংগ্রহ করতে পারবেন আইসিডিএস অঙ্গনারী কর্মী ও সরকার পরীক্ষার জন্য।

পশ্চিমবঙ্গের যে সকল চাকরিপ্রার্থী আবেদন করেছেন তারা অবশ্যই অতি শীঘ্রই এডমিট কার্ড সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে পারেন এবং আপনারা নিজেদের পরীক্ষার সেন্টার কোথায় পড়েছে এবং কিভাবে যাবেন সে বিষয়ে একটা প্লান করে রাখতে পারবেন তাই খুব শীঘ্রই সমস্ত কাজ কমপ্লিট করে পরীক্ষার জন্য প্রস্তুতি নিন।

গুরুত্বপূর্ণ তথ্য – চাকরিপ্রার্থীদের অঙ্গনারী সিলেবাস অনুযায়ী যে সকল চাকরিপ্রার্থী পরীক্ষার জন্য প্রস্তুতি নিছেন তারা অবশ্যই ঠিক এবং অন্যান্য কোন সিলেবাস না দেখে বিজ্ঞপ্তি দেওয়া সিলেবাস অনুযায়ী পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে হবে। এছাড়াও বিস্তারিত তথ্য সবার আগে যে কোন খবর আমরা এই ওয়েবসাইটে দিয়ে থাকি আপনারা অবশ্যই খবর গুলি আগে পাওয়ার জন্য আমাদের টেলিগ্রাম গ্রুপ অথবা হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন।

NotificationDownload
Admit LinkClick Here
নতুন চাকরি খবরClick Here

Leave a Comment