ICDS অঙ্গনওয়াড়ি কর্মী নতুন নিয়োগ শুরু হল, WB ICDS Anganwadi Recruitment 2024

WB ICDS Anganwadi Recruitment 2024 – পশ্চিমবঙ্গের সকল চাকরি প্রার্থীদের জন্য রয়েছে নতুন খুশির খবর। সুসংহত শিশু বিকাশ সেবা বিভাগ এর পক্ষ থেকে নতুন করে আইসিডিএস অঙ্গনারী কর্মী পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে কিভাবে চাকরি প্রার্থীরা আবেদন করবেন বিস্তারিত তথ্য নিম্নে স্টেপ বাই স্টেপ আলোচনা করা হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

WB ICDS Anganwadi Recruitment 2024

অঙ্গনওয়াড়ি কর্মী পদে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা কি লাগবে। বয়স সীমা কি রয়েছে। বেতন পরিকাঠামো কি থাকবে। আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সহ বিস্তারিত তথ্য আজকের এই প্রতিবেদনে বুঝিয়ে দেওয়া হয়েছে নিম্নে। WB ICDS Anganwadi Recruitment 2024

পদের নাম – অঙ্গনারী কর্মী পদে নিয়োগ করা হবে।

বয়স – 18 থেকে 40 পর্যন্ত।
বেতন সীমা – সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর যেভাবে সরকারিভাবে বেতন দেওয়া হয় সেভাবে বেতন দেওয়া হবে চাকরিপ্রার্থীদের। এছাড়াও বিভিন্ন রকম সুযোগ-সুবিধা রয়েছে অঙ্গনারী কর্মী পদে চাকরি হলে।

শিক্ষাগত যোগ্যতা – এখানে নূনতম মাধ্যমিক পাশ যোগ্যতা থাকলে আবেদন করতে পারবেন এবং যোগ্যতা বিষয়ে বিস্তারিতভাবে জানার জন্য অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে ফলো করবেন এবং এই প্রতিবেদনের নিচে অফিসিয়াল নোটিশের লিংক দেওয়া হয়েছে।

আবেদন পদ্ধতি – চাকরি প্রার্থীদের আবেদন করতে পারবেন অনলাইন অথবা অফলাইন এর মাধ্যমে। এখনো পর্যন্ত বিজ্ঞপ্তিতে আবেদন পদ্ধতি বিষয়ে কিছু উল্লেখ করা হয়নি, খুব শীঘ্রই আবারো নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হতে চলেছে তখনই কিন্তু উল্লেখ করা থাকবে আবেদন অনলাইনে হবে না অফলাইনে হবে।

আবেদনের শেষ তারিখ – আগামী ১৫/০৯/২০২৪ তারিখ পর্যন্ত চাকরি প্রার্থীরা খুব সহজে আবেদন নথিভুক্ত করতে পারবেন অঙ্গনারী কর্মী পদে।

নিয়োগ প্রক্রিয়া – চাকরি প্রার্থীদের এখানে লিখিত পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে। লিখিত পরীক্ষা কতর মধ্যে হবে এবং লিখিত পরীক্ষায় পাশ করার পরে চাকরিপ্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। ইন্টারভিউ যে সমস্ত চাকরিপ্রার্থী সিলেক্ট হবে তাদের সরাসরি কাজে নিযুক্ত করা হবে।

NotificationDownload
Website LinkClick Here
নতুন চাকরি খবরClick Here

Leave a Comment