WBJEE Exam Admit: পশ্চিমবঙ্গে জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশিত হল 2024, WBJEE Exam Admit Download 2024

WBJEE Exam Admit Download 2024 – পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার্থীদের জন্য অবশেষে পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশিত হল। আগামী ১৮/০৪/২০২৪ তারিখ থেকে পরীক্ষার জন্য অ্যাডমিট কার্ড ঘোষণা করা হবে। প্রার্থীরা জয়েন্ট এন্ট্রান্স অফিসিয়াল ওয়েবসাইট থেকে সরাসরি অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রাজ্যজুড়ে আগামী ২৮ শে এপ্রিল ২০২৪ তারিখ জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা অনুষ্ঠিত হবে। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী এই ডেট উল্লেখ করা হয়েছে। লোকসভা ভোটের কারণে পরীক্ষার সময় পিছিয়ে যেতে পারে। সরকারিভাবে পরীক্ষা পরিবর্তন হওয়ার কোন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়নি। WBJEE Exam Admit Download 2024

জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের তরফ থেকে মঙ্গলবার জানানো হয়েছে যে ১৮ই তারিখ অ্যাডমিট কার্ড ঘোষণা হবে এছাড়া অন্য কোন বিষয় নিয়ে কথা হয়নি। সেই সূত্রে ২৮ এপ্রিল পরীক্ষা অনুষ্ঠিত হতে পারে।

প্রথম পত্র ও দ্বিতীয় পত্র পরীক্ষা:
প্রথম পরীক্ষা – প্রথম ধাপের পরীক্ষার অংক সময়সীমা থাকছে সকাল 11 টা থেকে দুপুর 1টা পর্যন্ত।
দ্বিতীয় পরীক্ষা – সেখানে ফিজিক্স ও কেমিস্ট্রি এই বিষয়ে সময় 2টা থেকে 4টা পর্যন্ত।

যে সমস্ত পরীক্ষার্থী দুটি পত্রের পরীক্ষার সিলেবাস সঠিকভাবে জানা রয়েছে এবং কোন পরীক্ষায় কত নম্বর থাকবে সে বিষয়ে কিন্তু বিভাজন করা হয়েছে। আমরা জানি অংক ফিজিক্স এবং কেমিস্ট্রি এই তিনটি বিষয়ে পরীক্ষা হবে।

গুরুত্বপূর্ণ তথ্য – পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোড করার জন্য জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট গিয়ে সরাসরি আপনারা অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন ১৮ তারিখের পর থেকে।

প্রতিনিয়ত সরকারি অথবা বেসরকারি চাকরির খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপ অথবা টেলিগ্রাম গ্রুপে যুক্ত হতে পারেন।

Website LinkClick Here
হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Now

Leave a Comment