আধার কার্ড অফিসে নতুন কর্মী নিয়োগ শুরু হল, Aadhaar Card Office Job Vacancy 2024

Aadhaar Card Office Job Vacancy 2024 – ভারতীয় নাগরিকদের প্রত্যেকেরই আধার কার্ড রয়েছে। সেই আধার কার্ড অফিসে নতুন করে কর্মী নিয়োগ করা শুরু হয়েছে। পশ্চিমবঙ্গের ২৩টি জেলা থেকে ছেলে ও মেয়ে আবেদন করতে পারবেন। বেকার যুবক-যুবতীর জন্য রয়েছে সুবর্ণ সুযোগ। তো আর দেরি না করে তাড়াতাড়ি আবেদন করে ফেলুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা কি রয়েছে! বেতন ও সীমা কি লাগবে! আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সহ বিস্তারিত তথ্য স্টেপ বাই স্টেপ নীচে আলোচনা করা হয়েছে এই প্রতিবেদনে। Aadhaar Card Office Job Vacancy 2024

পদের নাম ও শূন্যপদ
১) আধার কার্ড অফিসে নতুন করে প্রাইভেট সেক্রেটারি, সেকশন অফিসার, সরকারি হিসাব রক্ষক ইত্যাদি পদে আবেদন করতে পারবেন পুরুষ ও মহিলা প্রার্থীরা।

যোগ্যতা কি লাগবে
চাকরিপ্রার্থীদের আবেদন করার জন্য যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ডিগ্রী পাস করে থাকতে হবে। এছাড়া এখানে বিভিন্ন পদের বিভিন্ন রকম যোগ্যতা উল্লেখ করা হয়েছে বিজ্ঞপ্তিতে। তাই অফিসিয়াল নোটিফিকেশনটি ফলো করুন।

বেতন সীমা কত
আবেদন করার পরে আধার অফিসে চাকরি হলে প্রতি মাসে শুরুতে ৪৭ হাজার ৬০০ টাকা থেকে ১ লাখ ৫১ হাজার ১০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

বয়স সীমা কত
আগ্রহী চাকরিপ্রার্থীদের বয়স সর্বোচ্চ ৫৬ বছরের নিচে এবং বিজ্ঞপ্তিতে বয়স বিষয়ে আরো বিস্তারিত তথ্য জানার জন্য এই প্রতিবেদনের নিচে অফিশিয়াল লিংক দেওয়া হয়েছে সেখানে ক্লিক করে নোটিশটি সরাসরি দেখুন।

আবেদন পদ্ধতি
আধার কার্ড অফিসে আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। সর্বপ্রথম প্রার্থীকে আবেদন ফরমটি প্রিন্ট আউট করে নিয়ে সঠিকভাবে ফিলাপ করে তার সঙ্গে যাবতীয় ডকুমেন্টস একত্রিত করে নির্দিষ্ট সময়ের আগে মুখ বন্ধ খামে ভরে জমা করে আসতে হবে প্রার্থীদের।

আবেদনের শেষ তারিখ
আগামী ১৫ই মে, ২০২৪ তারিখ পর্যন্ত আধার কার্ড অফিসে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন।

NotificationDownload
Website LinkClick Here
নতুন চাকরির খবরClick Here

Leave a Comment