কলকাতা হাইকোর্ট WB Food SI নিয়োগ বাতিল ঘোষণা করল, WB Food SI Selection Cancle Today 2024

WB Food SI Selection Cancle Today 2024 – পশ্চিমবঙ্গে নতুন করে ফুড সাব ইন্সপেক্টর পদে অনলাইনে আবেদন হয়েছিল। ১৬ এবং ১৭ ই মার্চ সেই পরীক্ষা হয়েছিল। কিন্তু পরীক্ষার প্রশ্ন ফাঁস দুর্নীতি নিয়ে কলকাতা হাইকোর্ট নিয়োগ প্রক্রিয়া বাতিল বলে ঘোষণা করেছে। বিস্তারিত তথ্য নিম্নে আলোচনা করা হলো।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পাবলিক সার্ভিস কমিশনের মাধ্যমে Food SI বিজ্ঞপ্তি ও পরীক্ষা এবং নিয়োগ করা হয়েছিল। পরীক্ষার এক ঘণ্টা আগে প্রশ্নপত্র ফাঁস হয়েছিল সে বিষয়ে চাকরি প্রার্থীরা ধরনায় বসেছিল পাবলিক সার্ভিস কমিশনের অফিসের সামনে। WB Food SI Selection Cancle Today 2024

WB Food SI পরীক্ষায় ফরম ফিলাপ করেছিল ১৩ লক্ষ চাকরিপ্রার্থী কিন্তু সেখানে মাত্র মোট 480 টি শূন্যপদ ছিল। ফুড সাব ইন্সপেক্টর পদে পরীক্ষা হয়েছিল ছয়টি শিফটের মাধ্যমে। পরীক্ষায় এক ঘন্টা আগে প্রশ্নপত্র ফাঁস হয় চাকরি প্রার্থীরা কলকাতা হাইকোর্টে মামলা জারি করে।

আইনজীবী শামীম আহমেদ মামলাকারীর দাবি নিয়ে কলকাতা হাইকোর্টে পেশ করেন। এছাড়াও বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগ বেশি সময় লাগেনি ভাইরাল হইতে।

WB Food SI Selection Cancle Today 2024

কলকাতা হাইকোর্টের তরফ থেকে জানিয়ে দিয়েছে যে ২২ শে মে পর্যন্ত সিআইডি রা তদন্তের রিপোর্ট জমা দিতে পারবে। ফুট এস আই এর নিয়োগ নিয়ে কলকাতা হাইকোর্ট জানিয়ে দিয়েছে যে পাবলিক সার্ভিস কমিশন (WBPSC )কোনরকম নিয়োগ করতে পারবে না এই মামলার শেষ হওয়ার আগে।

Whatsapp গ্রুপJoin Now
টেলিগ্রাম গ্রুপJoin Now

Leave a Comment