জেলা আদালতে নতুন গ্রুপ D নিয়োগ শুরু, WB Court Group D Recruitment 2024

WB Court Group D Recruitment 2024 – পশ্চিমবঙ্গে চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে বিশাল বড় খুশির খবর। এখানে প্রতিটি ব্লক ও ওয়ার্ড থেকে চাকরি প্রার্থীরা খুব সহজে আবেদন করতে পারবে জেলা আদালতে গ্রুপ ডি পদে। ন্যূনতম অষ্টম শ্রেণি পাস করে থাকলে চাকরি প্রার্থীরা এখানে আবেদন নথিভুক্ত করতে পারবেন। তাহলে আর দেরি কিসের তাড়াতাড়ি আবেদন করে ফেলুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

WB Court Group D Recruitment 2024

জেলা আদালতে কিভাবে আবেদন করবেন গ্রুপ ডি পদে! আবেদন করার জন্য প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা কি লাগবে! বয়স ও বেতন সীমা কি রয়েছে! আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সহ বিস্তারিত তথ্য নিম্নে স্টেপ বাই স্টেপ আলোচনা করা হয়েছে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে। WB Court Group D Recruitment 2024

পদের নাম : এখানে নতুন করে Day Guard, Night Guard, Gardener এই তিনটি পদে আবেদন শুরু হয়েছে। আবেদন করার পূর্বে অফিসিয়াল নোটিসটি ভালো করে পড়ুন।

বয়স সীমা : চাকরি প্রার্থীদের আবেদন করার জন্য বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী SC,ST,OBC চাকরি প্রার্থীদের বয়সের ছাড় থাকবে। বয়স বিষয়ে আরো বিস্তারিত তথ্য জানার জন্য প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ুন।

বেতন সীমা: আবেদন করার পরে চাকরি হলে প্রতিমাসে ১৭ হাজার টাকা থেকে ৪৩ হাজার ৬০০ টাকা পর্যন্ত প্রতি মাসে বেতন দেওয়া হবে। প্রতিটি পদের বেতন বিষয়ে নিচে উল্লেখ করা হয়েছে।

পদের নামবেতন
Day Guard17,000/- to 43,600/-
Night Guard17,000/- to 43,600/-
Gardener17,000/- to 43,600/-

যোগ্যতা : চাকরিপ্রার্থীদের যেকোনো স্বীকৃত বোর্ড ন্যূনতম অষ্টম শ্রেণি অর্জন করে থাকতে হবে। এখানে কোন কাজের অভিজ্ঞতার প্রয়োজন নেই সরাসরি অষ্টম শ্রেণী পাস যোগ্যতায় আবেদন নথিভুক্ত করতে পারবেন।

আবেদন পদ্ধতি : চাকরি প্রার্থীদের আবেদন করার জন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন পত্রটি ডাউনলোড করতে হবে। আবেদন পত্রটি হাতে-কলমে সুন্দর করে ফিলাপ করে তার সঙ্গে যাবতীয় ডকুমেন্টস একত্রিত করে নির্দিষ্ট সময়ের আগে ঠিকানায় জমা করতে হবে। নিচে ঠিকানা উল্লেখ করা হয়েছে।

আবেদনপত্র জমা করা ঠিকানা : the District Judge cum District Recruitment Committee of Purba Bardhaman Judgeship, Court Compound,Burdwan, Purba Bardhaman, Pin code 713101

আবেদনের শেষ তারিখ : আগামী ০৪/০৫/২০২৪ তারিখ বিকাল ৫ টা পর্যন্ত চাকরিপ্রার্থীরা আবেদনপত্র জমা করতে পারবেন। আবেদন করার আগে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

আবেদন ফি নিচে দেখুন :

WB Court Group D Recruitment 2024

Website LinkClick Here
NotificationDownload

গুরুত্বপূর্ণ তথ্য : উপরের সম্পূর্ণ তথ্যগুলি সরকারি বিজ্ঞপ্তি অনুযায়ী আপনাদের সামনে তুলে ধরা হয়েছে। আমরা কোন চাকরি দেই না শুধুমাত্র সরকারি বিজ্ঞপ্তি অনুযায়ী আপনাদের সামনে চাকরির খবরগুলি পৌঁছে দিয়ে থাকি। যেকোনো সরকারি চাকরি আবেদন করার আগে প্রতিবেদনের নিচে অফিসিয়াল বিজ্ঞপ্তি লিংক দেওয়া হয়েছে এবং বিজ্ঞপ্তি ডাউনলোড করে সমস্ত তথ্য মনোযোগ সহকারে পড়ে বুঝে তারপরে চাকরিতে আবেদন নথিভুক্ত করবেন। আমরা এই ওয়েবসাইটে প্রতিনিয়ত সরকারি অথবা বেসরকারি চাকরির খবর কালেক্ট করে দিয়ে থাকি।

Leave a Comment